সুনামগঞ্জের-৫টি আসনে আওয়ামী লীগের ও মহাজোট প্রার্থী চূড়ান্ত

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জের-৫টি আসনে আওয়ামী লীগের ও মহাজোট প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গতকাল রোববার (২৫ নভেম্বর) আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, কিছু কিছু আসনে টেকনিক্যাল কারণে দুইজনকে মনোনয়নপত্র দেয়া হয়েছে। পরে এসব বিষয় চূড়ান্ত করা হবে।

সুনামগঞ্জ-১ আসনে বর্তমান এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ-২ আসনে বর্তমান এমপি ড. জয়াসেন গুপ্তা, সুনামগঞ্জ-৩ আসনে বর্তমান এমপি ও প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, সুনামগঞ্জ-৪ আসনে জাতীয় পার্টির জেলা আহবায়ক ও বর্তমান এমপি এড.পীর ফজলুর রহমান মিসবাহ ও সুনামগঞ্জ-৫ আসনে বর্তমান এমপি ও জেলা আ’লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান মানিককে পত্র দিয়ে নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

অপর দিকে জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি এখনও প্রার্থী চূড়ান্ত ঘোষণা দেয়নি। তবে জেলার ৫টি আসনে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে সুনামগঞ্জ-১ আসনে সাবেক এমপি নজির হোসেন, সুনামগঞ্জ-২ আসনে সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ-৩ আসনে কর্ণেল (অব:) আলী আহমদ, সুনামগঞ্জ-৪ আসনে সাবেক হুইপ এড. ফজলুল হক আসপিয়া ও সুনামগঞ্জ-৫ আসনে জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি কলিম উদ্দিন মিলনের নাম ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে। একাধিক সুত্র জানায়, সুনামগঞ্জ-৩ ও ৪ আসনে প্রার্থী পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। চূড়ান্ত তালিকা প্রকাশ না করা পর্যন্ত কে পাবেন দলীয় প্রতীক ধানের শীষ তা নিশ্চিত হওয়া যাচ্ছে না।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর